আটলান্টিক সিটিতে শেখ হাসিনার জন্মদিন পালিত

September 30, 2018, 12:51 PM, Hits: 624

 আটলান্টিক সিটিতে  শেখ হাসিনার   জন্মদিন পালিত

সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটি থেকে :  গনপ্রজাতনএী বাংলাদেশ সরকারের মাননীয়   প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭২তম জন্মদিন নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে উদযাপিত হয়েছে।  সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে গত আঠাশ সেপ্টেম্বর,শুক্রবার সন্ধ্যায় স্থানীয় একটি ভেনুতে এই উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান  সহ সংগঠনের নেতা সাব্বির হোসেন ভূঁইয়া, আহসান হাবীব,কাঞ্চন বল, আবুল হোসেন, শেখ শওকত শিমুল, অভিজিত চৌধুরী লিটন ,রওশনউদদীন, শহীদ খান,  জাহাংগির হোসেন সহ প্রবাসী আওয়ামী লীগ সমর্থকরা উপস্থিত ছিলেন। সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের সরব উপস্থিতিতে  অনুষ্ঠানস্থলে এক মনোরম পরিবেশের সৃষ্টি হয় এবং প্রিয় নেত্রীর শুভ জম্মদিন কেক কেটে পালন করা হয়। কেক কাটার সূচনা লগ্নে ‘শুভ শুভ শুভ দিন, মানবতার নেত্রীর জম্মদিন' সহ বিভিন্ন বিশেষণের স্লোগানে মুখরিত হয় অনুষ্ঠানস্থল।     

                                                                                                                                                                                                                                                                                                                                                                                                               

এই উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন,  শেখ হাসিনা এখন শুধু জাতীয় নেতাই নন, তিনি আজ তৃতীয় বিশ্বের একজন বিচক্ষণ বিশ্বনেতা হিসেবে অবতীর্ণ হয়েছেন নতুন ভূমিকায়। যুদ্ধাপরাধীদের বিচার, জঙ্গিবাদ প্রতিরোধ, বঙ্গবন্ধুর খুনিদের বিচার, পার্বত্য শান্তি চুক্তি সম্পাদন, একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতি, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণসহ জাতীয় জীবনের বহুক্ষেত্রে তার নেতৃত্বে অভাবনীয় সাফল্য এসেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শিতা ও গতিশীল নেতৃত্বে আজ বাংলাদেশ নিম্ম মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে, বিশ্বে উন্নয়নের রোলমডেল হিসেবে পরিচিত হয়েছে। ঐতিহ্যবাহী শেখ পরিবারে জন্ম নেয়া শেখ হাসিনা সময়ের পরিক্রমায় আজ বিশ্ব নেতাদের অন্যতম একজন।  তাঁরা  শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ