আটলান্টিক সিটিতে আগামী ৪ অক্টোবর , বৃহস্পতিবার ফারুক হোসেন এর ফান্ড রাইজিং অনুষ্ঠান

September 28, 2018, 1:35 PM, Hits: 369

     আটলান্টিক সিটিতে   আগামী ৪ অক্টোবর , বৃহস্পতিবার  ফারুক হোসেন এর ফান্ড রাইজিং অনুষ্ঠান

সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটি থেকে : আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে বাংলাদেশী আমেরিকান প্রার্থী ফারুক হোসেনের   ফান্ড রাইজিং অনুষ্ঠান  আগামী ৪ অক্টোবর, বৃহস্পতিবার   অনুষ্ঠিত হবে। আটলান্টিক সিটির ২৩০৯ , আটলান্টিক এভিনিউতে ঐদিন বিকেল পাঁচটা থেকে সাতটা পর্যন্ত এই ফান্ড রাইজিং অনুষ্ঠান চলবে।     'রাইজিং ডেমোক্র্যাটিক স্টার' খেতাব প্রাপ্ত বাংলাদেশী আমেরিকান ডেমোক্র্যাট   ফারুক হোসেনকে আগামী ৬ নভেম্বর ২০১৮,মংগলবার অনুষ্ঠেয় আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে বিজয়ী  করার লক্ষ্যে এই ফান্ড রাইজিং অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, জনাব ফারুক হোসেন কমিউনিটিতে  লেবার ইউনিয়নের নেতা হিসাবে সমধিক পরিচিত।তিনি শ্রমিক সংগঠন ইউনাইট হেয়ার লোকাল ৫৪ এর একজন দক্ষ সংগঠক হিসাবে বিগত সতেরো বছর যাবত   শ্রমিকদের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে  বেশ সুখ্যাতি অর্জন করেছেন।এছাড়া তিনি এলায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার (আসাল)   এর নিউজারসি চ্যাপ্টার এর সভাপতি হিসাবে দক্ষিন এশীয় শ্রমিকদের অধিকার আদায়ের সংগ্রামে সদা সর্বদা সচেষ্ট আছেন। বর্তমানে তিনি আটলান্টিক সিটি ডেমোক্র্যাটিক পার্টির সহসভাপতির দায়িত্ব পালন করছেন ।

ফান্ড রাইজিং এর চাঁদার হার বন্ধু-২৫ ডলার, সমর্থক -১০০ ডলার, স্পন্সর -৩০০ ডলার নির্ধারণ করা হয়েছে।উক্ত অনুষ্ঠানে যেসব শুভানুধ্যায়ী  সশরীরে উপস্থিত হতে পারবেন না তাঁরা 

ব্যক্তিগত চেকে “ফ্রেন্ডস অব ফারুক হোসেন” ও চাঁদার পরিমান  উল্লেখ করে  ''ইউনাইট হেয়ার,লোকাল ৫৪, ১০১৪ আটলান্টিক এভিনিউ, আটলান্টিক সিটি,নিউজারসি-০৮৪০১''  ঠিকানায় পাঠাতে পারবেন। প্রবাসীদের সুখ-দু:খের সাথী   হিসাবে পরিচিত  জনাব ফারুক হোসেনকে আটলান্টিক সিটি স্কুল বোর্ড এর নির্বাচনে    নির্বাচিত করা হলে মূলধারার রাজনীতিতে প্রবাসী বাংলাদেশীদের 

অংশগ্রহণ ও অবস্থান সুদৃঢ় হবে বলে কমিউনিটির সুধীমহল আশা প্রকাশ করেন।তাই সকল প্রবাসী ভাই-বোনকে উক্ত ফান্ড রাইজিং অনুষ্ঠানে  যোগদান করে তা সফল ও সার্থক করার জন্য উদ্যোক্তরা আহবান  জানিয়েছেন।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ