নিউইয়র্ক পুলিশ কমিশনারের সঙ্গে কনসাল জেনারেলের সাক্ষাৎ

July 20, 2018, 9:14 AM, Hits: 318

নিউইয়র্ক পুলিশ কমিশনারের সঙ্গে কনসাল জেনারেলের সাক্ষাৎ

হ-বাংলা নিউজ : নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা নিউইয়র্ক নগরের পুলিশ কমিশনারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। ১৮ জুলাই পুলিশ কমিশনার জেমস পি ও’নেইলের কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ হয়।

সাক্ষাৎকালে জেমস ও’নেইল নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল হিসেবে যোগ দেওয়ায় ফয়জুননেসাকে অভিনন্দন জানান। জবাবে বাংলাদেশি-আমেরিকান জনগোষ্ঠীর প্রতি সহযোগিতাপূর্ণ আচরণের জন্য পুলিশ কমিশনার ও তাঁর বিভাগকে ধন্যবাদ জানান ফয়জুননেসা। এ সময় নিউইয়র্কের গোয়েন্দা প্রধান থমাস পি গালাটি, উপকমিশনার জন মিলার ও বাংলাদেশ কনস্যুলেটের কাউন্সেলর আয়েশা হক উপস্থিত ছিলেন।

আলাপকালে কনসাল জেনারেল পুলিশ কমিশনার ও’নেইলকে নিউইয়র্ক নগরে বাংলাদেশি অধ্যুষিত এলাকায় নিরাপত্তা বৃদ্ধির অনুরোধ জানান। বিশেষত জুমার নামাজসহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের সময় নিরাপত্তা জোরদারে পুলিশ টহল বাড়ানোর অনুরোধ করেন তিনি। এ ছাড়া বাংলাদেশি-আমেরিকানদের, বিশেষত নারীদের যোগ্যতার ভিত্তিতে পুলিশ বিভাগে চাকরির সুযোগ করে দিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান কনসাল জেনারেল। এ সময় পুলিশ কমিশনার তাঁর বাহিনীতে কর্মরত বাংলাদেশি-আমেরিকানদের পেশাদারির প্রশংসা করেন। একই সঙ্গে কনসাল জেনারেলের উত্থাপিত বিষয়গুলোর দিকে নজর দেওয়ারও আশ্বাসও দেন তিনি।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ