আটলান্টিক সিটিতে 'আসাল' নিউজার্সি চ্যাপ্টার এর সভা অনুষ্ঠিত

July 10, 2018, 4:39 AM, Hits: 939

আটলান্টিক সিটিতে  'আসাল' নিউজার্সি  চ্যাপ্টার এর সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী- হ-বাংলা নিউজ : গত নয় জুলাই,সোমবার সন্ধ্যায়  এলায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার (আসাল) নিউজার্সি  চ্যাপ্টার এর এক সভা অনুষ্ঠিত হয়। আটলান্টিক সিটির মিঃ ষ্টিক রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন  'আসাল' নিউজার্সি  চ্যাপ্টার এর সভাপতি ফারুক হোসেন। সভার শুরুতে  সংগঠনের সাধারন সম্পাদক সিধুভাই প্যাটেল এর মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় আলোচনায় অংশ নেন সংগঠনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জাহাঙ্গির কবির, ট্রাস্টি আবদুর রফিক,ইতিত চৌহান, তারিক মেহমুদ, হাজেরা নাসরীন, রওশনউদদীন, জয়দেব কর্মকার, দীপংকর মিএ, মোঃ আনজুম জিয়া, ধরমেন্দ্র প্যাটেল,মহর্ষি প্যাটেল,জয়েস সোধা ও সংগঠনের করসপনডেণ্ট সম্পাদক সুব্রত চৌধুরী প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা  সংগঠনের সাধারন  সম্পাদক সিধুভাই প্যাটেল এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, কমিউনিটির কল্যাণে তাঁর ভূমিকার জন্য তিনি সবার অন্তরে চির জাগরুক হয়ে থাকবেন। বক্তারা আরো বলেন, তাঁর মৃত্যু কমিউনিটির জন্য এক অপূরণীয় ক্ষতি যা সহজেই পূরন হওয়ার নয়।

বক্তারা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন। এছাড়া   উক্ত সভায় সংগঠনের সদস্য পদ নবায়ন,নতুন সদস্য সংগ্রহ, নতুন কমিটি গঠন সহ সাংগঠনিক বিভিন্ন বিষয়ের উপর সভায় উপস্থিত সদস্যরা বিস্তারিত আলোচনা করেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ