ট্রাম্পকে 'স্বৈরাচার' বললেন ফক্স নিউজের উপস্থাপক

June 12, 2018, 1:49 AM, Hits: 357

ট্রাম্পকে 'স্বৈরাচার' বললেন ফক্স নিউজের উপস্থাপক

হ-বাংলা নিউজ :  উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উন ও মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সিঙ্গাপুরে আজ বৈঠকে বসেছেন। কিন্তু সিঙ্গাপুরে বৈঠকে বসার আগে মার্কিন প্রেসিডেন্টকে 'স্বৈরাচার' বলেছেন ফক্স নিউজের উপস্থাপক অ্যাবি হান্টসম্যান। যদিও পরে এটিকে ভুলে 'স্বৈরাচার' বলা হয়েছে উল্লেখ করে ক্ষমা চেয়েছেন অ্যাবি। তবে তাতেও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া বন্ধ হয়নি।

অথচ মার্কিন প্রেসিডেন্টের নিজের সবচেয়ে প্রিয় ও পছন্দের টেলিভিশন চ্যানেল ফক্স নিউজ। আর সেখানেই খবরেই স্বৈরাচার শব্দটি শুনতে হয়েছে ট্রাম্পকে।

ঘটনাটি ঘটেছে সিঙ্গাপুরে ট্রাম্পের সঙ্গে উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের বৈঠককে কেন্দ্র করে। তাদের আজকের চলমান বৈঠকের দিকে চোখ সারা বিশ্বের, ফক্স নিউজের নানা আয়োজনেও ঘুরেফিরে আসছিল তা। এর মধ্যেই ফক্স অ্যান্ড ফ্রেন্ড অনুষ্ঠানে বিপত্তি ঘটিয়ে বসেন উপস্থাপক অ্যাবি হান্টসম্যান।

ডেইলি মেইল জানায়, ট্রাম্প যখন সিঙ্গাপুরে বিমান থেকে নামছিলেন, তখন তা বর্ণনা দিতে গিয়ে হান্টসম্যান বলে বসেন, দুই স্বৈরাচারের’ বৈঠক হতে যাচ্ছে।

কমিউনিস্ট রাষ্ট্র উত্তর কোরিয়ার শাসক উনকে স্বৈরশাসক হিসেবেই দেখা হয় যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যমে। কিন্তু তার সঙ্গে দেশের প্রেসিডেন্ট ট্রাম্পকেও যে হান্টসম্যান স্বৈরশাসক বলে ফেলেছেন, সেটা অনুষ্ঠানের অতিথি হোয়াইট হাউজের সাবেক পরিচালক অ্যান্টনি ষ্কারামুচ্চও ধরতে পারেননি বলে ডেইলি মেইল জানিয়েছেন।

তবে অ্যাবি হান্টসম্যান তার ভুলের বিষয়টি ধরতে পারেন কিছুক্ষণ পর, তখন তিনি দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নেন। অ্যাবির বাবা জন হান্টসম্যান বর্তমানে রাশিয়ায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতের দায়িত্বে রয়েছেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ