‘৭ মার্চ ফাউন্ডেশন’ সংগঠনের ইফতার মাহফিল

May 22, 2018, 4:04 AM, Hits: 741

‘৭ মার্চ ফাউন্ডেশন’ সংগঠনের ইফতার মাহফিল

হ-বাংলা নিউজ :  গত ১৯ মে শনিবার  ‘৭ মার্চ ফাউন্ডেশন’ সংগঠনের উদ্যোগে পূর্ব লন্ডনের আমার গাও রেস্তোরাঁয় সংগঠনের পক্ষ থেকে বাংলাদেশ থেকে আগত অতিথিদের সম্মানার্থে  এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

সংস্থার চেয়ারম্যান  নুরউদ্দিন আহমদের সভাপতিত্বে ও সম্পাদক আনসার আহমেদ উল্লাহ  পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ থেকে আগত শামীম মোহাম্মদ আফজাল,ডিরেক্টর জেনারেল, ইসলামিক ফাউন্ডেশন, ড: সৈয়দ ইরশাদ আহমেদ আল বুখারী, আন্তর্জাতিক ইসলামী পণ্ডিত, ডাইরেক্টর জেনারেল, ইসলামিক রিসার্চ সেন্টার দিনাজপুর, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক ড: খিজির হায়াত খান ও অ্যাডভোকেট মোশাররফ হোসেন কজোল, পাবলিক প্রসিকিউটর, দুর্নীতি দমন কমিশন ।

অনুষ্টানে আরও বক্তব্য রাখেন ৭ মার্চ ফাউন্ডেশন এর গণসংযোগ ও প্রচার সম্পাদক জামাল আহমেদ খান, সদস্য শাহ মুস্তাফিজুর রহমান বেলাল, মুতাহির আলী প্রমুখ।সভায় অতিথিরা  বলেন, পবিত্র ইসলামের  খেদমতে তারা প্রবাসীদের সহযোগিতা চান । ইসলামের কথা এবং মুল্যবোধ ছড়িয়ে দিতে প্রবাসী বাঙালি মুসলমানদের নিযুক্তু করার উপর ও গুরুত্ব আরোপ করেন ।৭ মার্চ ফাউন্ডেশন সংগঠনের পক্ষ থেকে বলা হয় ইসলামের কাজে সব ধরণের সাহায্য ও সহযোগিতা করা হবে।

সভায় ইসলামী স্কোলার, সাংবাদিক ও কমিউনিটির বিশিষ্ট নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।অথিতিরা শনিবারে হিথরো বিমান বন্দরে পৌঁছুলে শাহ মুস্তাফিজুর রহমান বেলাল ও মুথাহির আলি তাদেরকে সাদর অভ্যর্থনা জানান । 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ