ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামী যুবলীগ, লস-এন্জেলেস সিটি আওয়ামী যুবলীগ ও ভ্যালী আওয়ামী যুবলীগের আয়োজনে সংক্ষিপ্ত সভা

May 16, 2018, 5:59 PM, Hits: 3741

ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামী যুবলীগ, লস-এন্জেলেস সিটি আওয়ামী যুবলীগ ও ভ্যালী আওয়ামী যুবলীগের আয়োজনে সংক্ষিপ্ত সভা

খন্দকার আহমেদ, হ-বাংলা নিউজ, হলিউড থেকে:  গত ১৫ই মে ২০১৮, মঙ্গলবার সন্ধ্যায় লস-এন্জেলেসের আলাদিন মার্কেটে ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামী যুবলীগ, লস-এন্জেলেস সিটি আওয়ামী যুবলীগ ও ভ্যালী আওয়ামী যুবলীগের আয়োজনে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। এই সভায় পবিত্র রমজান মাসকে স্বাগত জানিয়ে এই মাসের পবিত্রতা রক্ষা করার প্রতি বিশেষভাবে গুরুত্ব আরোপ করা হয়। একই সভায় সফলভাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের জন্য বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন এবং ধন্যবাদ জানানো হয়। 

কৃতজ্ঞতা সহকারে স্মরন করা হয় সজীব ওয়াজেদ জয়, যিনি ডিজিটাল বাংলাদেশের রূপকার, যার সার্বিক তত্তাবধানে এবং উপস্হিতিতে সফলভাবে উৎক্ষেপিত হয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১। একই সংগে অভিনন্দন জানানো হয় খুলনা সিটি কর্পোরেশনে মেয়র পদে বিপুল ভোটে বিজয়ী আওয়ামী লীগ প্রার্থী জনাব তালুকদার আব্দুল খালেক। সভায় আগামী ৩০শে জুন ২০১৮,শনিবার ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামী যুবলীগসহ সকল শাখা যুবলীগের কাউন্সিল করবার সিদ্ধান্ত নেওয়া হয়। সংক্ষিপ্ত সভায় উপস্হিত ছিলেন ক্যালিফোর্নিয়া ষ্টেট 

আওয়ামী যুবলীগের আহ্বায়ক সূবর্ন নন্দী তাপস, যুগ্ম আহ্বায়ক খন্দকার আহমেদ, যুগ্ম আহ্বায়ক সাইফুল আলম চৌধুরী, সদস্য শংকর সরকার, অসীম দাম, লসএন্জেলেস সিটি আওয়ামী যুবলীগের আহ্বায়ক আলমগীর হোসেন, যুগ্ম আহ্বায়ক বাবু ভূইয়া, সদস্যা শায়লা রুমী, বিকাশ সরকার, উপদেষ্টা শ্যামল মজুমদা, ভ্যালী আওয়ামী যুবলীগের আহ্বায়ক হাবিবুর রহমান ইমরান, যুগ্ম-আহ্বায়ক অনির্বান সাহা। সভাশেষে বঙ্গবন্ধু স্যাটেলাইট সফলভাবে উৎক্ষেপিত হবার জন্য মিষ্টিমুখ করানো হয়। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ