লসএঞ্জেলেসে কনসাল প্রিয়তোষ সাহার অপসারণের দাবীতে কনসুলেটসহ বিভিন্ন স্থানে প্রতিবাদ অব্যাহতল

April 28, 2018, 6:52 PM, Hits: 2337

 লসএঞ্জেলেসে কনসাল প্রিয়তোষ সাহার অপসারণের দাবীতে কনসুলেটসহ বিভিন্ন স্থানে প্রতিবাদ অব্যাহতল

তাপস নন্দী. হ-বাংলা নিউজ : গত ১১ই এপ্রিল লসএঞ্জেলেসবাসী  মাননীয় রাষ্ট্রদূত, বাংলাদেশ দূতাবাস, ওয়াশিংটন ডিসি, যুক্তরাষ্ট্রের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট খোলা চিঠি পাঠিয়েছেন এবং লসএঞ্জেলেস কনসুলেট অফিসের সামনে শান্তিপূর্ন প্রতিবাদ সমাবেশ করেছিলেন।

তারই ধারাবাহিকতায় গতকাল ও আজ লসএঞ্জেলেসের বিভিন্ন স্থানে প্রতিবাদ র‌্যালী হয়েছে। লসএঞ্জেলেসবাসীর দাবী কনসাল জেনারেল প্রিয়তোষ সাহাকে অপসারন এবং তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন।

তিনি একের পর এক সরকার ও জনগনবিরোধী কার্যকলাপ করে যাচ্ছেন। যার কারণে লসএঞ্জেলেসে আওয়ামী পরিবারসহ সকল সংগঠনে সর্বস্তরের মানুষের মধ্যে সম্প্রীতি নষ্ট হচ্ছে, যা এর আগে কখনই দেখা যায়নি। 

এসব অন্যায়ের বিরুদ্ধে যদি কেউ প্রশ্ন তুলেন বা প্রতিবাদ করেন তাহলে তিনি সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনির নিয়োগপ্রাপ্ত লোক বলে মানুষকে ভয় দেখান। তার বিরুদ্ধে এ পর্যন্ত বিভি্ন্ন পত্রিকায় নেতিবাচক খবরের শিরোনাম হয়েছে যা সরকারের এবং দেশের ভাবমুর্তি নষ্ট করছে।

আর এজন্য লসএঞ্জেলেসের সর্বসাধারনের মধ্যে এখন চাপা ক্ষোভ বিরাজ করছে যা হয়তো একসময় বিক্ষোভে রূপ নিতে পারে, তার প্রমাণ গতকাল ও আজ কনসুলেট অফিস সহ বিভিন্ন স্থানে শান্তিপূর্ন প্রতিবাদ র‌্যালী। আজ সকালে কনস্যুলেট অফিসের সামনে গিয়ে দেখা গেছে বিভিন্ন স্তরের মানুষ এই প্রতিবাদ র‌্যালীতে যোগ দিয়েছেন।  এদিকে আওয়ামী পরিবারসহ বেশীরভাগ সাধারণ জনগণ কনসাল প্রিয়তোষ থাকাকালীন কনস্যুলেট অফিসে না যাওয়ার ঘোষনা দিয়েছেন।

প্রতিবাদকারীরা লসএঞ্জেলেস কনসুলেট অফিসের সামনে প্রতিবাদের পর সকলে মিলে শান্তিপূর্নভাবে অফিসের সামনে বিভিন্ন ধরনের প্রতিবাদী ব্যানার ও ফেষ্টুন নিয়ে দাঁড়ান এবং অফিসের কর্মকর্তাদের নিকট জানতে চান মাননীয় প্রধান মন্ত্রীর নিকট পাঠানো খোলা চিঠি সংশ্লিষ্ট দপ্তরে মাননীয় রাষ্ট্রদূত ওয়াশিংটন এর মাধ্যমে পৌছেছে কিনা। এসময় হলিউড বাংলা সহ কয়েকটি পত্রিকার সাংবাদিকসহ সাধারণ জনতা উপস্থিত ছিলেন।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ