বাতিল হচ্ছে চেন্নাইয়ের আইপিএল ভেন্যু

April 11, 2018, 8:19 AM, Hits: 759

বাতিল হচ্ছে চেন্নাইয়ের আইপিএল ভেন্যু

হ-বাংলা নিউজ :  চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) হোম ভেন্যুর সুযোগ হারাতে পারে চেন্নাই সুপার কিংস। চেন্নাইতে খেলা বাতিলের দাবি জানিয়েছে স্থানীয় বেশ কয়েকটি রাজনৈতিক দল। মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ চলাকালে চেন্নাইয়ের ক্রিকেটার রবীন্দ্র জাদেজাকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করা হয় গ্যালারি থেকে। আগামী ২০ এপ্রিল রাজস্থান র‌য়ালসের বিপক্ষে খেলবে চেন্নাই। সেই ম্যাচটি ইতোমধ্যেই স্থগিত করা হয়েছে। বন্ধ রাখা হয়েছে ওই ম্যাচের টিকিট বিক্রিও। 

আইপিএল-এর দ্বিতীয় ম্যাচেই ঘরের মাঠে খেলতে নেমেছিল ধোনির চেন্নাই সুপার কিংস। প্রতিপক্ষ ছিল কলকাতা নাইট রাইডার্স। কলকাতাকে হারতে হয়েছে। কিন্তু খেলার বাইরেও অন্য খেলা অপেক্ষা করছিল সেখানে। সেটা তখন বোঝা গেল যখন চেন্নাইয়ের ফিল্ডিংয়ের সময় রবীন্দ্র জাদেজাকে লক্ষ্য করে গ্যালারি থেকে উড়ে এল জুতা। জাদেজার পায়ের সামনে পড়ে সেই জুতা। প্রথমে চমকে গিয়েছিলেন জাদেজা। হঠাৎ এমন আক্রমণের কোনও কারণই ছিল না। কিন্তু পরে জানা যায় কাবেরী পানিবন্টন বিতর্কের ফলে এটা একটা প্রতিবাদ।

এমনটা ঘটতে পারে ভেবেই ম্যাচের অনেক আগে থেকেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছিল। তার মধ্যেই এই ঘটনার প্রভাব পড়তে পারে আইপিএল-এ চেন্নাইয়ের হোম ম্যাচে। যদিও প্রতিবাদী দু’জনকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। স্থানীয় রাজনৈতিক দল চেন্নাই থেকে আইপিএল-এর ম্যাচ সরানোর দাবি তুলেছে। কারণ হিসেবে তাদের বক্তব্য রাজ্যে যেখানে এত সমস্যা চলছে সেখানে আইপিএল হওয়ার কোনও মানে হয় না। ম্যাচের আগে, পড়ে স্টেডিয়ামের বাইরে অনেক প্রতিবাদ হতে দেখা যায়। ম্যাচ শেষেও তা চলে। জ্বালিয়ে দেওয়া হয় চেন্নাই সুপার কিংসের জার্সি।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ