লস্ এঞ্জেলেসে খোদাই ষাঁড়ের গুতায় ৬ জন আহত

December 20, 2017, 8:01 PM, Hits: 2619

লস্ এঞ্জেলেসে খোদাই ষাঁড়ের গুতায় ৬ জন আহত

কালো সামসু,হ-বাংলা নিউজ,হলিউড থেকে:লস্ এঞ্জেলেসের লিটল বাংলাদেশের একটি জনপ্রিয় রেষ্টুরেন্টে দুপুরের দাওয়াতে খাবার খেতে এসে দুপায়ী এক খোদাই ষাঁড়ের বর্বর হুমকি খেয়েছেন লস্ এঞ্জেলেসের ৬ জন বিশিষ্ঠ ব্যাক্তি।

গত সোমবার ১৮ই ডিসেম্বর দুপুরের এ দাওয়াতে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা ও বিদ্যাপ্রকাশের কর্ণধার মজিবুর রহমান খোকা, ফ্রেন্ডস ক্লাবের চেয়ারম্যান এম কে জামান, ক্যালিফোর্ণিয়া আওয়ামিলীগের সাধারন সম্পাদক ডা: রবি আলম, জনপ্রিয় সমাজ সেবক সিদ্দিকুর রহমান, যুবলীগ নেতা খন্দকার আহমেদ ইমু ও বর্ণমালা নিউজের ব্যবস্থাপনা সম্পাদক শামসুল ইসলাম।  

ক্যালিফোর্ণিয়া যুবলীগের বিশিষ্ঠ নেতা খন্দকার আহমেদ ইমুর সফল অস্রপাচারের পর সুস্থ হয়ে আনন্দঘন পরিবেশে সকলের সাথে ব্যাক্তিগত শুভেচ্ছা বিনিময়ের জন্যই এ দাওয়াতের আয়োজন করা হয়েছিলো। আচমকা নির্বোধ ষাঁড়ের বেসামাল হুমকি ধমকি চিৎকারে হতবিহবল উপস্থিত ব্যাক্তিবর্গের উচ্চ রক্তচাপের সৃষ্টি হয়।ক্ষোভে দু:খে প্রতিবাদে গর্জে উঠার পূর্বেই বেসামাল নির্বোধ ষাঁড়টি দ্রুত স্থান ত্যাগ করে। ষাঁড়টি হুরমুর করে রেষ্টুরেন্টে ঢুকে শান্তি বিনষ্ঠ ও অঘটন ঘটানোর কোন যুক্তিযুক্ত কারন খুঁজে পাওয়া যায়নি।  তবে একটি শেয়াল নির্বোধ ষাঁড়টিকে বিশিষ্ঠ ব্যাক্তির উপর হামলা করতে প্ররোচিত করেছিলো বলে অনেকে ধারনা করছেন।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ