আনিসুল হকের মৃত্যুতে ক্যালিফোর্নিয়া যুবলীগের শোক সভা ও দোয়া মাহফিল

December 7, 2017, 1:00 PM, Hits: 1425

আনিসুল হকের মৃত্যুতে ক্যালিফোর্নিয়া যুবলীগের শোক সভা ও দোয়া মাহফিল

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র , নন্দিত টেলিভিশন ব্যক্তিত্ব, সফল উদ্যোক্তা ও ব্যবসায়ী, মোহাম্মদী গ্রুপের চেয়ারম্যান জনাব আনিসুল হকের আত্মার মাগফেরাত কামনা করে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। গত মঙ্গলবার সন্ধ্যায় ক্যালিফোর্নিয়া যুবলীগ লিটল বাংলাদেশের আলাদিন রেষ্টুরেন্টে আওয়ামী পরিবারের সবাইকে নিয়ে আনিসুল হকের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

ক্যালিফোর্নিয়া যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাইদ হক বাবুর পরিচালনায় এবং ক্যালিফোর্নিয়া যুবলীগের আহ্বায়ক সুবর্ন নন্দী তাপসের সভাপতিত্বে শোক সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগের উপদেষ্টা সোহেল রহমান বাদল, প্রধান বক্ত হিসেবে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ডাঃ রবি আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া যুবলীগের উপদেষ্টা তৌহিদুজ্জামান খান, ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগের সহ-সভাপতি শামীম আহমেদ, সহ-সভাপতি ফারুক খান, সহ-সাধারণ সম্পাদক দিদার আহমেদ, সাংগঠনিক সম্পাদক টি জাহান কাজল, সিটি আওয়ামীলীগের সভাপতি মাহাতাবউদ্দিন টিপু, মহিলা আওয়ামীলীগের মনিকা আহমেদ সহ অসংখ্য নেতাকর্মী।

ভ্যালী যুবলীগের আহ্বায়ক হাবিবুর রহমান এবং সিটি যুবলীগের আহ্বায়ক আলমগীর হোসেনের সার্বিক তত্ত্বাবধানে শোক সভা পরিচালিত হয়েছে। এছাড়াও ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন মিজান ও ক্যালিফোর্নিয়া যুবলীগের যুগ্ম-আহ্বায়ক খন্দকার আহমেদ ইমু ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করা হয়। সবশেষে ক্যালিফোর্নিয়া যুবলীগের আহ্বায়ক সুবর্ন নন্দী তাপস সবাইকে ধন্যবাদ জানিয়ে শোক সভার সমাপ্তি ঘোষনা করেন। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ